মঠবাড়িয়ায় ৫ বছরের শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেফতার !

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়ায় ধর্ষণের অভিযোগে ৫ বছরের শিশু কিশোর শফিকুল ইসলাম (১৪) কে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত কিশোরকে সোমবার দুপুরে পিরোজপুর জেলাশিশু আদালতে সোপর্দ করেছে। এ ঘটনায় রবিবার নির্যাতিত শিশুটির নানা বাদি হয়ে কিশোর শফিকুলকে আসামি করে মঠবাড়িয়া থানায় মামলাটি দায়ের করেন। শফিকুল ইসলাম ভেচকি গ্রামের নুর মোহাম্মদের ছেলে।
মামলা সূত্রে জানা যায়, শিশুটির মায়ের সাথে বাবার পারিবারিক বিরোধের কারণে মায়ের সাথে নানা বাড়িতে থাকেন। বাড়িতে বিদ্যুৎ না থাকায় গত ৫ আগস্ট দুপুরে বাড়ির পাশের একটি গোডাউনে মোবাইলে চার্জ দিয়ে শিশুটিকে সেখানে রেখে মা তার জন্য মুড়ি আনতে যান।

এসময় অভিযুক্ত শফিকুল গোডাউন ঘরে ঢুকে শিশুটিকে চকলেট দেয়ার প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ঘটনার দুইদিন পর শিশুটি অসুস্থ হয়ে পড়লে ধর্ষণের ঘটনাটি এলাকায় জানাজানি হয়।
মামলার তদন্তকারি কর্মকর্তা মঠবাড়িয়া থানার উপ-পরিদর্শক মো. নোমান জানান, অভিযুক্ত কিশোর প্রাথমিক ভাবে ঘটনার সত্যতা স্বীকার করেছে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নুরুল ইসলাম বাদল জানান, শিশুটির ডাক্তারী পরীক্ষা জেলা সিভিল সার্জন কার্যালয়ে সম্পন্ন হয়েছে। অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করে পিরোজপুর শিশু আদালতে সোপর্দ করা হয়েছে।

ইসরাত জাহান মমতাজ
মঠবাড়িয়া পিরোজপুর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *