মঠবাড়িয়ায় অধ্যক্ষের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

 

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়া সরকারি কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে মঙ্গলবার দুপুরে কলেজ মিলনায়তনে সংবাদ সম্মেলন করেন সর্বস্তরের শিক্ষকদের পক্ষে অধ্যক্ষ আজীম উল হক।
মহিউদ্দিন আহম্মেদ মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আজীম উল হক লিখিত বক্তব্যে বলেন, সম্প্রতি কথিত সাংবাদিক জিয়া খান জমি সংক্রান্ত বিরোধের জেরে অধ্যক্ষ গোলাম মোস্তফার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে জমি দখলের ভিত্তিহীন অভিযোগ এনে মিথ্যা অপপ্রচার চালায়।

যা প্রথম শ্রেণীর একজন সরকারি কর্মকর্তা হিসেবে অধ্যক্ষ গোলাম মোস্তফার জন্য সামাজিক ভাবে চরম অপমান ও হেনস্তার শামীল। সাংবাদ সম্মেলনে উল্লেখ করেন, বকশীর ঘটিচোরা মৌজার ৯.২৫ শতাংশ সম্পত্তি ওই অধ্যক্ষের মাতা পারুল বেগমের হেবা দলিলের মাধ্যমে প্রাপ্ত হয়ে দীর্ঘ দিন ধরে ভোগ দখল করে আসছিল।

কিন্তু ওই জমিতে সম্প্রতি পিলার দিলে কথিত সাংবাদিক জিয়া থান এতে বাধা দেন ও তার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে জমি দখলের কুৎসা রটান।
অভিযোগ সম্পর্কে জিয়া খান বলেন, আমি অধ্যক্ষ গোলাম মোস্তফার মান সম্মন ক্ষুন্ন করিনাই। বরং আমার জমি জবর দখল হওয়ায় আমি সংবাদ সম্মেলন করি এবং থানায় লিখিত দেই।
এসময় উপস্থিত ছিলেন, ডাঃ রুস্তম আলী ফরাজি অনার্স কলেজের অধ্যক্ষ শাহ আলম আল মারুফ, সাফা ডিগ্রী কলেজের অধ্যক্ষ বিনয় কৃষ্ণ বল, মিরুখালী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আলমগীর হোসেন খান, তুষখালী কলেজের অধ্যক্ষ মো. আনোয়ার হোসেন, গুদিঘাটা সিনিয়র আলীম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মাহফুজ উল্লাহ, এমএম টেকনক্যাল কলেজের অধ্যক্ষ মো. মাছুম বিল্লাহ্, কেএম লতীফ ইনস্টিটিউশনের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক খলিলুর রহমান, তুষখালী মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক এইচএম আকরামুল ইসলাম, ছাত্রলীগ নেতা মশিউর রহমান মর্তুজা, মিজানুর রহমান ফরাজিসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান।

ইসরাত জাহান মমতাজ
মঠবাড়িয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *