২২ দিনের জন্য অন্তরাত্মা ছবি নিয়ে পাবনায় শাকিব খান

ঢাকার চলচ্চিত্রের আলোচিত ও সমালোচিত অভিনেতা শাকিব খান এখন পাবনায়। তিনি সেখানে ২২ দিন অবস্থান করবেন ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘অন্তরাত্মা’ ছবির কাজে। সেখান থেকে ফিরেই তিনি শুটিং শুরু করবেন নতুন ছবি ‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবির। অন্তরাত্মা ছবিতে তার বিপরীতে রয়েছেন কলকাতার অভিনেত্রী দর্শনা বণিক। এই ছবিটির কাজ শাকিব খান দ্রুত শেষ করে দিচ্ছেন ঈদ রিলিজের জন্য।
এর আগে শাকিব খান একই প্রযোজক সোহানী হোসেনের সত্তা ছবিটিতে অভিনয় করেছেন। সত্তার মতো এ ছবির গল্পও প্রযোজক নিজেই লিখেছেন। চিত্রনাট্য করেছেন ফেরারি ফরহাদ। এই ছবিটি নির্মিত হচ্ছে তরঙ্গ এন্টারটেইনমেন্টের ব্যানারে। শাকিব খান অনেক দিন আগে থেকেই বলছিলেন তার আগামী ছবিগুলোতে নিউ লুকে দেখা যাবে। সেই নিউ লুকটা কি? ইতোমধ্যে অন্তরাত্মা ছবির বিভিন্ন স্থিরচিত্রে শাকিব খানকে ঝাকড়া চুল ও দাঁড়িতে দেখা যাচ্ছে। দক্ষিণ ভারতীয় ছবি যশ রকি অভিনীত ‘কে.জি.এফ চ্যাপ্টার ওয়ান’-এর মতো। এই লুক শাকিব খানের কাছে নতুন মনে হলেও দর্শকের কাছে ‘নিউ’ কিছু নয়। দক্ষিণ ভারতের ছবিতে এই লুক অহরহই দেখা যায়। পাসওয়ার্ড ছবিতেও শাকিব খান প্রায় কাছাকাছি একটা লুকেই উপস্থিত হয়েছেন। এখানে কোরিয়ান যে ছবিটি থেকে পাসওয়ার্ড নির্মিত হয়েছে সে ছবির নায়কের লুকের বিষয়টি উল্লেখ করা হলো না। সৃজনশীলতার বিষয়টি ভিন্ন। সৃজনশীলতার বিষয়টি নির্ভর করে আত্মতাগিদ ও মেধানির্ভর। কথায় আছে ‘রুপ ধারণ করলেই কাক কখনো ময়ূর হয় না’। যাহোক, শাকিব খান প্রায় তিন মাস পর অন্তরাত্মা ছবির ক্যামেরার সামনে এলেন।
সর্বশেষ তিনি কাজ করেছেন নবাব এলএলবি ছবির একটি গানে। অন্যদিকে ‘অন্তরাত্মা’ ছবির অভিনেত্রী দর্শনা বণিক আগেও বাংলাদেশের একটি ছবিতে অভিনয় করেছেন। এবার শাকিব খানের সঙ্গে কাজ করবেন। তিনি বলেন, ‘শাকিব খান বাংলাদেশের জনপ্রিয় নায়ক। তার অভিনীত ছবি ‘নাকাব’ দেখেছি। তা ছাড়া ফেসবুকে তার অভিনীত অনেক ছবির খণ্ড খণ্ড ফুটেজ দেখার সুযোগ হয়েছে।’

Leave a Reply

Your email address will not be published.