মীরসরাইয়ে লরি-মাইক্রোবাস সংর্ঘষে দুই যন্ত্রশিল্পী নিহত, আহত ছয়

চট্টগ্রামের মীসরাইয়ে লরি-মাইক্রোবাস সংর্ঘষে দুই যন্ত্রশিল্পী নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছেন। শনিবার (১৩ মার্চ) ভোরে মিরসরাই উপজেলার সোনা পাহাড় এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এঘটনাটি ঘটে বলে জানিয়েছেন পুলিশ।
নিহতরা হলেন- পার্থ প্রতীম গুহ (৫০) ও হানিফ আহমেদ (৪১)। এই দুর্ঘটনায় আহত হয়েছে আরও ছয়জন। আহতদের মধ্যে চার জনের নাম জানা গেছে। তারা হলেন- বিউটি, নন্দন চৌধুরী, পাপ্পু, লুৎফর।
হাইওয়ে পুলিশ জানান, হতাহতরা সবাই একটি সঙ্গীতানুষ্ঠানে যোগ দিতে ঢাকা থেকে কক্সবাজার যাচ্ছিলেন। “সোনাপাহাড় এলাকায় একটি লরি ইউ টার্ন করতে গিয়ে সামনে চলে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা সঙ্গীত ও যন্ত্রশিল্পীদের বহনকারী মাইক্রোবাসের সাথে সংঘর্ষ হয়।”
ফায়ার সার্ভিস মিরসরাই স্টেশনের অফিসার জসীম উদ্দিন জানান, ভোর সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে পার্থ প্রতীম মারা যান। আহত অবস্থায় অন্যদের উদ্ধার করে স্থানীয় মাস্তান নগর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।
এদিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, আহত তিনজনকে হাসপাতালে আনা হলে চিকিৎসক হানিফকে মৃত ঘোষণা করেন।
আহত বিউটি ও লুৎফরকে চট্টগ্রাম মেডিকেল কলেজে চিকিৎসা দেওয়া হচ্ছে।
বেতার টেলিভিশন সঙ্গীত শিল্পী সংস্থা চট্টগ্রামের সাধারণ সম্পাদক আলাউদ্দিন তাহের জানান, নিহতদের মধ্যে হানিফ অক্টোপ্যাড এবং পার্থ ড্রাম বাজাতেন।

Leave a Reply

Your email address will not be published.