সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে লাইভ ভিডিওতে ক্রিকেটার সাকিব আল হাসানকে হত্যার হুমকিদাতা মহসিন তালুদারকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

image_pdfimage_print

১৭ নভেম্বর মঙ্গলবার সিলেটের সুনামগঞ্জ থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
ফেইসবুকে লাইভ ভিডিওতে ক্রিকেটার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দেয়ায় মহসিন তালুদারের (২৫) বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়।
সোমবার রাতে, উপপরিদর্শক মাহবুব মোর্শেদ বাদি হয়ে জালালাবাদ থানায় এই মামলা দায়ের করেন। আর গা ঢাকা দেন মহসিন।
এর আগে মহসিনকে বাড়িতে গিয়েও তাকে না পাওয়ায় জিজ্ঞাসাবাদের জন্য তার স্ত্রীকে আটক করা হয়।
সম্প্রতি কলকাতায় গিয়ে কালীপূজার এক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন সাকিব। এতে বিক্ষুব্ধ হয়ে সাকিবকে কুপিয়ে হত্যার হুমকি দেন মহসিন। এ সময় অকথ্য ভাষায় সাকিবকে গালিগালাজও করতে থাকেন তিনি।
বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে প্রেস কনফারেন্স করে ক্ষমা চাওয়ার পরামর্শ দিয়েছেন সেই হত্যার হুমকিদাতা মোহসিন তালুকদার।
সাকিবকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘তুমি আমাদের দেশের গৌরব, কিন্তু তুমি মানুষের মনে আঘাত দিয়েছো। বিশেষ করে মুসলমানদের মনে আঘাত দিয়েছো। তোমার জন্য দোয়া করেছি আল্লাহ তোমাকে হেদায়াত দান করুন। আর তুমি দেশে এসে প্রেস কনফারেন্স করে ক্ষমা চেয়ে লাইভ করো।’
তবে সেই লাইভের পরে তিনি অনুশোচনা প্রকাশ করেন। পরের ভিডিওতে মোহসিন তালুকদার বলেন, ‘লাইভের সময় আমার মাথাটা গরম ছিল, সে কারণে আমি আর স্থির থাকতে পারিনি।
আপনাদের মনে যদি কোনো কষ্ট দিয়ে থাকি তাহলে মনে কষ্ট রাখবান না। আসলে আমি উত্তেজিত হয়ে কথাগুলো বলেছি।
আমি হিন্দু ধর্ম নিয়ে কোনো কথা বলতে চাই না। যার যার ধর্ম সে নিয়ে থাকুক। এটা নিয়ে আমার কোনো কথা নেই। কিন্তু তাদের ধর্মের জন্য তো তাদের সেলিব্রেটি আছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *