সজীব ওয়াজেদ জয়কে ১ নম্বর সদস্য করে পীরগঞ্জ আওয়ামী লীগের কমিটি অনুমোদন

image_pdfimage_print

সম্মেলনের এক বছর পর পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কমিটি অনুমোদন পেয়েছে। গতকাল রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু এ কমিটির অনুমোদন দেন।
এতে ১ নম্বর সদস্য করা হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে। ২০১৯ সালের ১২ নভেম্বর অনুষ্ঠিত সম্মেলনে সভাপতি পদে অ্যাডভোকেট আজিজুর রহমান রাঙ্গা ও সাধারণ সম্পাদক পদে পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনরায় নির্বাচিত হন।
ওই সম্মেলনের এক বছর পর সহ-সভাপতির একটি পদ ফাঁকা রেখে ৭১ সদস্যবিশিষ্ট পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষিত হলো। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পীরগঞ্জ পৌরসভার মেয়র তাজিমুল ইসলাম শামীম জানান, রাজনৈতিক দিক থেকে পীরগঞ্জের গুরুত্ব অনেক।
এ আসনে এমপি পদে নির্বাচন করেন আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বর্তমানে সংসদ সদস্য হিসেবে আছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। আগামী দিনে সজীব ওয়াজেদ জয় এ আসনে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন। সবদিক বিবেচনা করে তারুণ্যনির্ভর, শিক্ষিত লোকদের প্রাধান্য দিয়ে কমিটি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *