র‌্যাব প্রধান করোনা আক্রান্ত

image_pdfimage_print

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাকে রাজারবাগ পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হাসপাতালে ভর্তি হলেও স্বাস্থ্যগত দিক থেকে তিনি বেশ ভালো আছেন বলে জানিয়েছেন র‌্যাবের মিডিয়ার উইংয়ের পরিচালক আশিক বিল্লাহ।
তিনি বলেন, গত বুধবার করা পরীক্ষায় তার (মামুন) শরীরের করোনা সংক্রমণ ধরা পড়ে। বৃহস্পতিবার তাকে রাজারবাগে পুলিশ কেন্দ্রীয় হাসপাতালে নেয়া হয়, তিনি ভালোই আছেন।
করোনায় আক্রান্ত হওয়ার কারণে গতকাল বৃহস্পতিবার র‌্যাবের উদ্যোগে চট্টগ্রামের বাঁশখালীতে জলদস্যুদের আত্মসমর্পণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ওই অনুষ্ঠানে মামুনের করোনা আক্রান্ত হওয়ার কথা জানান। তিনি বলেন, আপনারা জানেন তিনি (র‌্যাবপ্রধান) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর জন্য এই অনুষ্ঠানে আসতে পারেননি।
চলতি বছর ১৫ এপ্রিল অতিরিক্ত আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম, পিপিএম র‌্যাব ফোর্সেস’র ৮ম মহাপরিচালক হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন। তিনি ড. বেনজীর আহমেদ, বিপিএম’র (বার) পদোন্নতি ও আইজিপি হিসেবে নিয়োগ পাওয়ায় মহাপরিচালক, র‌্যাব ফোর্সেস পদে স্থলাভিষিক্ত হন। এর আগে তিনি সিআইডি’র প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *