যুক্তরাজ্যফেরত আরও ২৮ জন কোয়ারেন্টাইনে

image_pdfimage_print

করোনাভাইরাসে নতুন ধরনের (স্ট্রেইন) সংক্রমণরোধে যুক্তরাজ্যফেরত যাত্রীদের সিলেট প্রাতিষ্ঠারিক কোয়ারেন্টাইনে নেওয়া হয়েছে। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) যুক্তরাজ্যের হিথ্রো বিমানবন্দর থেকে ছেড়ে আসা বিজি-২০২ বিমানের ফ্লাইট সকাল ৯টা ২০ মিনিটে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌছায়।
ওই ফ্লাইটে আসেন ৩৪ জন যাত্রী। তাদের মধ্যে ২৮ জন সিলেটে নামেন। আরও ছয় যাত্রী ওই বিমানে ঢাকায় গিয়ে নামবেন। ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদ এ তথ্য নিশ্চিত করে বলেন, বিমানের ফ্লাইটে ২৮ জন যাত্রী সিলেটে নেমেছেন। তাদের বিআরটিসি বাসে করে নির্ধারিত হোটেলে নিয়ে যাওয়া হয়েছে।
এর আগে গত সোমবার (৪ জানুয়ারি) যুক্তরাজ্যফেরত এক শিশুসহ ৪২ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে নেওয়া হয়। সিলেট জেলা প্রশাসন সূত্র জানায়, যুক্তরাজ্য থেকে আসা যাত্রীদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনের জন্য শহরের আটটি হোটেল নির্ধারণ করে রাখা হয়।
এরমধ্যে অভিজাত হোটেল রোজভিউ, স্টার প্যাসিফিক ছাড়াও মধ্যম সারির হোটেল নুরজাহান গ্র্যান্ড, হলি গেট, লা-রোজ, ব্রিটানিয়া, অনুরাগ ও হোটেল হলিসাইড রয়েছে। তবে এসব হোটেলের মধ্যে নুরজাহানে ভাড়া ও খাবারে অতিরিক্ত মূল্য রাখার অভিযোগ রয়েছে প্রবাসীদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *