বিয়ে ভাবনায় দুই নায়িকা

image_pdfimage_print

রংবাজি দি লাপাঙ্গা নামে একটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। এ ছবির কয়েকটি দৃশ্যে অভিনয় করেছেন ঢাকা-কলকাতার অভিনেত্রী অরিন। কয়েকটি দৃশ্যে কাজ করার কারণ হলো, ছবির নির্মাতা যেসব শর্তে অরিনকে ছবির সঙ্গে যুক্ত করেছেন, সে সব শর্ত পূরণ করতে ব্যর্থ হয়েছেন নির্মাতারা।
সেজন্য অরিন ছবিটি ছেড়ে দিয়েছেন। এই নিয়ে সালিশও হয়েছে প্রযোজক পরিবেশক সমিতিতে। সালিশীর সময়ে সমিতির কেউ কেউ তার সঙ্গে শিল্পীসুলভ আচরণ করেননি বলে তিনি সেই সময়েই অভিযোগ করেছেন। তখন থেকেই অরিন চলচ্চিত্রের প্রতি অনেকটাই অনীহ হয়ে পড়েছেন। তিনি অভিযোগ হলো, কলকাতায় একজন শিল্পীকে যেভাবে সম্মানের চোখে দেখা হয় তার সঙ্গে তুলনা না করেই অন্তত দেশের শিল্প থেকে সদয় আচরণ পেতে পারতেন। সম্প্রতি তিনি বলেছেন, এখন তিনি অপেক্ষা করছেন ভালো কাজের আশায়।
ছবি হলেই কাজ করবেন না। পরিবার থেকে চাপ আছে বিয়ের জন্য। তিনি বলেন, ‘কাজ হয়তো তেমন একটা করব না। হয়তো চাকরী করব। আমার শিক্ষাগত যোগ্যতা আছে। যে কোনো বহুজাতিক কোম্পানিতে চাকরী একটা জুটিয়ে নিতে পারব।’ এর মানে সংসার জীবনে প্রবেশ করার মানসিক প্রস্তুতি তৈরি হয়ে গেছে তার মধ্যে। নায়িকা অঞ্জলিও একই চিন্তা-ভাবনা করছেন। তিনি দীর্ঘদিন থেকেই গ্লামার জগত থেকে বিচ্ছিন্ন রয়েছেন।
অঞ্জলি মূলত এটিএন বাংলার ছবিগুলোই করেছেন। সেখান থেকে বাইরে ছবি করেছেন দু’একটি মাত্র। একবার ডিপজলের প্রযোজনা প্রতিষ্ঠানেও তার কাজ করার কথা ছিল। সেটা শেষ পর্যন্ত হয়নি। পরে তিনি ব্যবসা-বাণিজ্যের সঙ্গে জড়িয়ে যান। কোভিড মহামারীর বন্ধের সময় তিনি অনলাইন ব্যবসাও করেন। তিনিও জানান, বিয়ের বিষয়ে কথাবার্তা চলছে। সংসার জীবনে প্রবেশ করবেন। সেজন্য সতর্কভাবে পা ফেলতে হচ্ছে তাকে। সংশ্লিষ্টরা মনে করেন, পারিবারিক আবহ থেকে তাদের সিদ্ধান্ত অবশ্যই ইতিবাচক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *