বাগেরহাট কচুয়ায় যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ মনি’র ৮১ তম জন্মদিন পালিত

image_pdfimage_print

বাগেরহাট কচুয়ায় মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগিনা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহিদ শেখ ফজলুল হক মনি’র ৮১ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। শুক্রবার সকাল ১০ টায় উপজেলার শহিদ শেখ ফজলুল হক মনি কারিগরি স্কুল এন্ড কলেজে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয় পরিচালনা করেন উপজেলা কোর্ট মসজিদের পেশ ইমাম মো: শহিদুল্লাহ।
অনুষ্ঠানে শহিদ শেখ ফজলুল হক মনি কারিগরি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নরেশ চন্দ্র রায়ের সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার সুজিৎ দেবনাথ’র সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বাগেরহাট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও শহিদ শেখ ফজলুল হক মনি কারিগরি স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা আলহাজ্ব মীর শওকাত আলী বাদশা।
এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভারপ্রাপ্ত মুক্তিযোদ্ধা কমান্ডার শিকদার হাবিবুর রহমান, সরকরি শহিদ শেখ আবু নাসের মহিলা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হরপ্রসাদ মিস্ত্রী, সহকারি অধ্যাপক পরিমল কুমার বিশ্বাস, কচুয়া প্রেসক্লাবের সভাপতি খন্দকার নিয়াজ ইকবাল, সহ-সভাপতি সমীর বরণ পাইক, সাধারণ সম্পাদক কাজী সাইদুজ্জামান সাইদ, সদর আওয়ামীলীগের সভাপতি শেখ ফারুক হোসেন, সাধারণ সম্পাদক ফকির মোবাইদুল ইসলাম, সরকারি সি.এস পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিয়া সুলতানা, আন্ধারমানিক মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুপার্থ কুমার মন্ডল, ব্যাবস্থাপনা কমিটির সদস্য ক্ষিতিশ চন্দ্র মন্ডল, সুবোধ চন্দ্র সাহা, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব মীর ফজলে সাইদ ডাবলু, উপজেলা মহিলা যুবলীগের সভাপতি তানিয়া আক্তার, বিশিষ্ট ব্যাবসায়ি বিমল দত্ত সহ কলেজের শিক্ষক, কর্মচারি ও শিক্ষার্থীবৃন্দ।
বক্তারা শহিদ শেখ ফজলুল হক মনি’র স্মৃতি চারণ করে বলেন বাংলাদেশে তার নামে একমাত্র শিক্ষা প্রতিষ্ঠান কচুয়ায় হওয়াতে মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান এবং কচুয়ায় কারিগরি শিক্ষার মান উন্নয়নের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *