বঙ্গবন্ধু সেতু এলাকায় ৩০ কিলোমিটার যানজট

image_pdfimage_print

ঘন কুয়াশার কারণে বঙ্গবন্ধু সেতুর টোল প্লাজা আড়াই ঘণ্টা বন্ধ থাকায় সেতুর উভয় পাশে ৩০ কিলোমিটার এলাকা জুড়ে থেমে থেমে যানজটের সৃষ্টি হয়েছে।
বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) ঘন কুয়াশার কারণে রাত সাড়ে ১২টা থেকে ৩টা পর্যন্ত টোল আদায় বন্ধ রাখা হয়। এ সময় ধীর গতিতে গাড়ি চলাচলের কারণে এ যানজটের সৃষ্টি হয়। তবে এখন যান চলাচল অনেকটাই স্বাভাবিক বলে জানিয়েছেন বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী আইয়ুবুর রহমান।
এছাড়াও ভোরে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের সল্লা এলাকায় বাস-পিকআপ ভ্যানের সংঘর্ষের ঘটনায় যান চলাচল বন্ধ হয়ে যায়। তবে দুর্ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি বলে জানান তিনি।
যানজটের কারণে চরম ভোগান্তিতে পড়েছেন যানবাহনের চালক ও যাত্রীরা। এ ভোগান্তির শিকার হয়েছে সবজিভর্তি ট্রাকগুলোও। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে কুয়াশার পরিমাণ কমলেও যানবাহনের দীর্ঘ সারি রয়েছে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়ক ও সিরাজগঞ্জ পশ্চিম সংযোগ সড়কে।
সেতু কর্তৃপক্ষ জানায়, ঘন কুয়াশার কারণে টোল আদায় বন্ধ রাখা হয়। এ জন্য সেতুর উপরসহ দুই পাড়ে যানবাহন আটকা পড়ে। ফলে যানজটের সৃষ্টি হয়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে কুয়াশা কিছুটা কেটে গেলে ধীর গতিতে যান চলাচল শুরু হয়েছে। তবে গাড়ির দীর্ঘ সারি রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *