ফের বিয়ে নিয়ে যা বললেন শাবনূর

image_pdfimage_print

বিনোদন ডেস্ক:
আবার কবে বিয়ে করছেন শাবনূর? বিয়ের পর ছেলেকে নিয়ে কোথায় স্থায়ী হবেন তিনি। তবে অনেকেই শাবনূরকে নিয়ে এই ধরণের প্রশ্ন ছুঁড়লেও কেউ কেউ বলছেন, শিগগির বিয়ের পিঁড়িতে বসবেন শাবনূর। মূলত ডিভোর্সের পর থেকে যখনই নায়িকার বিয়ে নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া ঠিক তখনই দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন শাবনূর। গণমাধ্যমে বললেন, নতুন (দ্বিতীয়) বিয়ে নিয়ে কোনোই চিন্তা নেই তার।

চলতি বছরের ২৬ জানুয়ারি অস্ট্রেলীয়া প্রবাসী স্বামী অনীক মাহমুদকে ডিভোর্স দেন তিনি। এরপর থেকে ছেলে আইজানকে নিয়ে অস্ট্রেলীয়াতেই আছেন। সম্প্রতি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে কথা বলেছেন বর্তমান ব্যস্ততা, ভবিষ্যত পরিকল্পনা ও বিয়ে নিয়ে।

শাবনূরকে প্রশ্ন করা হয়, জীবনসঙ্গী নিয়ে কিছু ভেবেছেন?

উত্তরে তিনি বলেন, ন্যাড়া একবারই বেলতলায় যায় (হাসি)। আমার আর ইচ্ছা নেই। বিয়ের শখ পুরোপুরি মিটে গেছে। আমি মনে করি, দুষ্টু গরুর চেয়ে শূন্য গোয়াল ভালো। পরিবারের সবাইকে নিয়ে বেশ ভালোই আছি। শান্তি নষ্ট করতে চাই না।

তাকে ফের প্রশ্ন করা হয়, প্রস্তাব তো নিশ্চয় পাচ্ছেন?

উত্তরে শাবনূর বলেন, সাধারণ একজন মেয়ে যেখানে প্রস্তাব পায়, সেখানে আমার তো প্রস্তাব না পাওয়ার কোনো কারণ নেই। আমার কাছেও বিয়ের প্রস্তাব প্রতিনিয়ত আসে। আমি ওসবে মাথা ঘামাই না, আসতেই থাকুক। আমি বাপু ওসবে আর নেই।

শাবনূর বলেন, আমার বিচ্ছেদ একান্তই আমার ব্যক্তিগত। এটা নিয়ে কেউ কথা না বললে আমি ভীষণ খুশি হবো। আমি মনে করি, দুই পরিবারের আলাদা সম্মান আছে। আইনজীবির মাধ্যমে এত দ্রুত পুরো মিডিয়া জানবে এটা আমি কখনোই চাইনি।

প্রসঙ্গত, ২০১২ সালের ২৮ ডিসেম্বর দুই পরিবারের সম্মতিতে বিয়ে করেন শাবনূর ও অনীক মাহমুদ। বিয়ের পরের বছরের ২৯ ডিসেম্বর এই দম্পতি ছেলেসন্তানের মা-বাবা হন। তাদের ছেলের নাম আইজান নেহান। বর্তমানে সে অস্ট্রেলিয়ায় শাবনূরের সঙ্গেই থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *