পৌরসভা নির্বাচন: চার জেলায় সাত মেয়র প্রর্থীর ভোট বর্জন

image_pdfimage_print

তৃতীয় ধাপে সারাদেশের ৬৩ পৌরসভায় শনিবার (৩০ জানুয়ারি) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে, বিকেল ৪টা পর্যন্ত এ ভোট গ্রহণ চলবে।
ভোট কেন্দ্রে দখলসহ অনিয়মের অভিযোগ এনে ৪ জেলায় বিএনপি ও অন্যান্য মেয়র প্রার্থীরা ১১ টার দিকে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ঘোষনা দেন।
৪ জেলার মেয়র প্রার্থীরা হলেন, কলারোয়ায় দুই মেয়র-তিন কাউন্সিলর প্রার্থী। এছাড়া ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আসাদ খান, রফিকুল ইসলাম ও মোজাহিদুল ইসলাম ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন। এদের মধ্যে বিএনপির মেয়র প্রার্থী শরিফুজ্জামান তুহিন ও স্বতন্ত্র মেয়র প্রার্থী নার্গিস সুলতানা তাদের নিজ কার্যালয়ে পৃথক সংবাদ সম্মেলন করে ভোট বর্জনের ঘোষণা দেন।
কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেয়ার অভিযোগে চুয়াডাঙ্গার দর্শনা পৌরসভার বিএনপি মনোনীত মেয়র প্রার্থী পৌর বিএনপির সাবেক সহসভাপতি হাবিবুর রহমান নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে নির্বাচনী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি।
ঝালকাঠির নলছিটিতে নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী মজিবুর রহমান ও স্বতন্ত্র (আওয়ামী লীগের বিদ্রোহী) মুঠোফোন প্রতীকের প্রার্থী সাবেক মেয়র মাসুদ খান ।
নাটোরের সিংড়ার পৌরসভা নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন বিএনপি মনোনিত ধানের শীষের প্রতীকের প্রার্থী তাইজুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *