পাঁচ ছবি থেকে দীঘি বাদ!

image_pdfimage_print

শিশুশিল্পী হিসেবে পরিচিতি পায় প্রার্থনা ফারদিন দীঘি। এবার বড় পর্দায় নায়িকা হিসেবে কাজ শুরু করেছেন তিনি। কিন্তু শুরুতেই বড় ধাক্কা খেলেন এই তরুণ অভিনেত্রী। একসঙ্গে পাঁচ ছবি থেকে দীঘির বাদ পড়ার খবর চাউর হয়েছে।
প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া দীঘিকে নিয়ে ছয়টি ছবি নির্মাণের ঘোষণা দেয়। এরপর আরো কয়েকটি ছবিতে তার কাজের কথা শোনা যায়। কিন্তু ঘোষণার ছয় মাস না পেরুতেই শোনা যাচ্ছে, শাপলা মিডিয়ার বাকি ছবিগুলো থেকে বাদ দেওয়া হয়েছে দীঘিকে।
এই প্রযোজনা প্রতিষ্ঠানের আর কোনো ছবিতে দীঘিকে দেখা যাচ্ছে না। অন্য নায়িকা নিয়ে নতুন ছবির কাজ শুরু করেছে তারা। একাধিক সূত্র থেকে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।
এ ব্যাপারে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানও কথা বলতে চাননি নিজের ব্যস্ততা দেখিয়ে।
‘যোগ্য সন্তান’ নামে একটি ছবি নির্মাণের ঘোষণা দিয়েছিল শাপলা মিডিয়া। এতে শান্ত খানের বিপরীতে দীঘির অভিনয় করার কথা ছিল। পরিচালনার কথা ছিল কাজী হায়াতের।
কাজী হায়াৎ বলেছেন, ‘ওই ছবি আর হবে না। সাইনিংয়ের পরই ছবির কাজ বন্ধ হয়ে গেছে। যতদূর জানি, ওই সময়ে যে কটি ছবির সাইনিং ও ঘোষণা দেওয়া হয়েছিল, তার সবগুলো প্রজেক্ট এখন বন্ধ।
মালেক আফসারির ‘ধামাকা’রও একই অবস্থা। এই মুহূর্তে দীঘির হাতে একটি ছবির কাজ রয়েছে। এর আগে শাপলা মিডিয়া প্রযোজিত ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ ছবির কাজ শেষে করেন তিনি। এছাড়া ‘তুমি আছ-তুমি নেই’ ছবির কাজ শেষ করেছেন দীঘি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *