নওয়াজউদ্দিন সিদ্দিকিকে গ্রেপ্তারে স্থগিতাদেশ

image_pdfimage_print

বিনোদন ডেস্ক
কয়েকদিন ধরে গুঞ্জন শোনা যায় স্ত্রী আলিয়ার মামলায় গ্রেপ্তার হচ্ছেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। তবে সেই মামলা থেকে এবার রেহাই পেলেন এই অভিনেতা। ধর্ষণ মামলায় নওয়াজউদ্দিনের গ্রেপ্তারির উপর স্থগিতাদেশ জারি করল এলাহাবাদ হাইকোর্ট। এমনকি অভিনেতার মা মেহেরুন্নিশা এবং দুই ভাইয়ের গ্রেপ্তারির উপরও স্থগিতাদেশ জারি করেছে আদালত। তাদের উপর আদালতের স্থগিতাদেশের কথা জানিয়েছেন অভিনেতার আইনজীবী নাদিম জাফর জাইদি।

গত ২৭ জুলাই নওয়াজউদ্দিন, তার দুই ভাই ফায়াজউদ্দিন ও আয়াজউদ্দিন এবং তাদের মা মেহেরউন্নিসার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন অভিনেতার স্ত্রী আলিয়া।

পাশাপাশি, ২০১২ সালে নওয়াজের এক ভাই, তারই ভাইঝির শ্লীলতাহানি করেছিলেন বলেও অভিযোগ করেছিলেন আলিয়া। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারার পাশাপাশি পকসো আইনেও মুজাফরনগর থানায় অভিযোগ দায়ের করেন অভিনেতার স্ত্রী।

প্রসঙ্গত, চলতি বছরের মে মাসে নওয়াজ, তার মা এবং ভাইকে নিয়ে বুধানায় নিজের পৈতৃক ভিটেয় যান। আর সেই মাসেই আলিয়া তাকে আইনি নোটিশ পাঠিয়ে বিবাহবিচ্ছেদ দাবি করেন। করোনার কারণে নোটিশ ই-মেল এবং হোয়াটসঅ্যাপে পাঠানো হয়েছিল।

বিবাহবিচ্ছেদ দাবি করে নওয়াজউদ্দিনের বিরুদ্ধে প্রকাশ্যে কিছু অভিযোগও করেন আলিয়া। একাধিক মহিলার সঙ্গে নওয়াজের সম্পর্ক নিয়ে ক্ষোভ প্রকাশ করেন। নওয়াজ সন্তানদের ভরনপোষণ দিচ্ছেন না বলেও অভিযোগ করেন আলিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *