ডিভোর্সের খবরকে গুজব বললেন মাহি

image_pdfimage_print

বিনোদন প্রতিবেদক :
২০১২ সালে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ভালোবাসার রঙ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহী। এরপর সিনেমা, প্রেম, বিয়ে নিয়ে একাধিকবার খবরের শিরোনাম হলেও এবার ভিন্ন এক কারণে আলোচনায় আসলেন।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে তার ডিভোর্সের খবর। তবে সেই খবর কতটা সত্য; জানেন শুধু তার আপনজন।

ফেসবুকে এতদিন এ খবর ছড়িয়ে বেড়ালেও এবার সেই বিষয়ে মুখ খুললেন মাহিয়া মাহি। বললেন, গত কয়েকদিন আগে ফেসবুকের একটি স্ট্যাটাস দেখে ভক্তরা এমনটা মনে করেন। তবে এই তথ্যের (ডিভোর্স) কোনো সত্যতা নেই।

বিচ্ছেদ প্রসঙ্গে মাহী বলেন, ‘আমার যখন মন খারাপ থাকে তখন প্রেমময় এসব স্ট্যাটাস দেই। আমার যখন অনেক রাগ হয় তখন আসলে মনে থাকে না যে আমি কে, আমাকে অনেকেই দেখছেন ফেসবুকে। আমি কিছু লিখল সেগুলো কন্ট্রোভার্সি তৈরি করতে পারে। জাস্ট নিজের রাগ এড়ানোর জন্য এসব স্ট্যাটাস দেই।’

অপুর সঙ্গে বিচ্ছেদ হয়েছে কি-না এমন প্রশ্নের জবাবে মাহি বলেন, এই খবর পুরোপুরি গুজব।

অপুর সঙ্গে দাম্পত্য জীবন কেমন চলছে; এ নিয়ে মাহি বলেন, মাঝে মাঝে অপুর সঙ্গে আমি অনেক রাগ করি। ওকে তো ২৪ ঘণ্টায় আমি ২৭ বার ছেড়ে দেই। তবে আমি রাগ করলেও ও রাগ করে না। তর্কেও জড়ায় না।

উল্লেখ্য, ২০১৬ সালে পারভেজ মাহমুদ অপু নামে এক ব্যবসায়ীকে বিয়ে করেন মাহিয়া মাহি। দুজন মিলে বেশ উপভোগ্য দাম্পত্য জীবন রচনা করে চলেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *