গাঁটছড়া বাঁধলেন নেহা কাক্কার-রোহনপ্রীত

image_pdfimage_print

বিনোদন ডেস্ক :
রোহন প্রীতের সঙ্গে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন বলিউড সিংগার নেহা কাক্কার- এ গুঞ্জন পুরনো। গত অক্টোবর থেকেই শোবিজ অঙ্গণে আর সোশ্যাল মিডিয়ায় ভাসছে সে কথা।

অবশেষে সেই গুঞ্জন সত্যিতে রূপান্তরিত করলেন তারা।

বর রোহন প্রীত। পরনে পিচরঙা লেহেঙ্গা। টুকটুক করে পাগড়ি পরা বরের পেছনে হেঁটে চলেছেন। তিনিও মানানসই শেরওয়ানি পরেছেন। গোলাপি রঙের গাঁটে বাঁধা দু’জনে। মনেও যেন গোলাপি রং লেগেছে। এভাবেই প্রেমিক রোহনপ্রীত সিংয়ের সঙ্গে বিয়ে সারলেন নেহা। নিজে এখনো ইনস্টাগ্রামে বিয়ের ছবি বা ভিডিও আপলোড করেননি। কিন্তু প্রযুক্তির বিপ্লবে সোশ্যাল মিডিয়ায় তা ছড়িয়েই পড়েছে। পেয়েছে ভাইরাল তকমা। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং ‘নেহু দা বিয়া’।

ভারতের সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, গতকাল শনিবার (২৪ অক্টোবর) দিল্লির গুরুদুয়ারায় বিয়ের পিঁড়িতে বসেছেন নেহা ও রোহন।

এদিকে ‘ইন্ডিয়ান আইডল’-এর সহকর্মী আদিত্য নারায়ণ এক ভারতীয় সংবাদমাধ্যমে দাবি করেন, তিনি নেহার বিয়ের নিমন্ত্রণ পাননি। মাত্র এক মাসের মধ্যে নেহা কীভাবে রোহনপ্রীতকে বিয়ের সিদ্ধান্ত নিতে পারেন, তা নিয়ে সন্দেহ প্রকাশ করেন। সেই সন্দেহের নিরসন অবশ্য গতকাল শনিবার হয়ে গিয়েছে।

গত শুক্রবার নেহার গায়ে হলুদের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। গতকাল শনিবার ভাইরাল হয়েছে নেহার মেহেদি অনুষ্ঠানের ছবি।

ছবিতে দেখা গেছে, নেহার পরনে পিচরঙা লেহেঙ্গা। পাগড়ি পরা বর রোহন প্রীতের পেছনে হেঁটে চলেছেন। তিনিও মানানসই শেরওয়ানি পরেছেন। গোলাপি রঙের গাঁটে বাঁধা দু’জনে। এভাবেই প্রেমিক রোহনপ্রীত সিংয়ের সঙ্গে বিয়ে সারলেন নেহা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *