কে হচ্ছেন মানিকের হাহাকার ছবির নায়িকা, টেবিলে আছে চারজনের নাম

image_pdfimage_print

পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক ‘যাও পাখি বল তারে’ নামে একটি ছবির নাম ঘোষণা দেওয়ার কয়েকদিন পরই ‘হাহাকার’ নামে আরেকটি ছবির কাজ হাতে নিয়েছেন। ইতোমধ্যে ছবিটির নাম পরিচালক সমিতিতে নিবন্ধিতও করেছেন। আগামী মার্চ মাসে ছবিটির কাজ শুরু করবেন বলে জানালেন।
কে কে থাকবেন নতুন এই ছবিটিতে? মোস্তাফিজুর রহমান মানিক বলেন, ‘সাইমন থাকবেন এটা নিশ্চিত। কিন্তু নায়িকা হিসেবে কাকে নেওয়া হবে, সেটা প্রযোজকই নির্ধারণ করবেন। তবে তালিকায় রয়েছেন পূজা চেরী, বিদ্যা সিনহা মিম, পরী মনি এবং মাহিয়া মাহী।’ এর আগে মাহিয়া মাহীকে নিয়ে তিনি চারটি ছবি নির্মাণ করেছেন বা করছেন।
ছবিগুলোর মধ্যে রয়েছে জান্নাত, আনন্দ অশ্রু, আশীর্বাদ ও যাও পাখি বলো তারে। এর মধ্যে জান্নাত ছবিটি মুক্তি পেয়েছে। আর তিনটি ছবি রয়েছে নির্মাণাধীন। এছাড়া স্বপ্নে দেখা রাজকন্যা ছবিটি তিনি নির্মাণ করছেন নিশাত নাওয়ার সালওয়াকে নিয়ে। তার হাত ধরে সালওয়া শোবিজে যাত্রা শুরু করলেও তিনি আর তার কথা ভাবেননি। কেন ভাবেননি তা রহস্যাবৃত। এ বিষয়ে তার কাছে জানতে চাওয়া হলে তিনি ভিন্ন কথা বলে বিষয়টা এড়িয়ে যান। মাহিয়া মাহীকে নিয়ে অনেক ছবি নির্মাণ করার কারণেও তাকে নিয়ে কথা উঠেছে। অনেকে ভ্রু কুঁচকেও কথা বলছেন।
তবে সদা হাস্যোজ্জ্বল মানিক বলেন, ‘বলেন না একজন নায়িকার নাম, যাকে নিয়ে ছবি বানালে ছবিটি দর্শক দেখবে। নায়িকা কই যাকে নিয়ে ছবি বানাবো।’ শুধু মানিক নয়, প্রত্যেক পরিচালকই নায়িকা সংকটের কথা বলেন। নায়কদের কথা এলে প্রথমেই উচ্চারিত হয় শাকিব খানের নাম। এরপর কে? অনেক ভাবার পর নাম আসে সাইমনের। নায়ক বাপ্পী চৌধুরীর নাম আসে কদাচিৎ। এর পরে আসে নিরব, সিয়াম, রোশান, আরেফিন শুভ, মিলনদের নাম। কিন্তু বাজার কাটতি না হলেও কয়েকজন নায়িকার নাম উল্লেখ করা যায়। মানিক এসব বিষয় নিয়েই কথা বলেন বেশি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *