করোনামুক্ত হয়েই মাঠে রোনালদোর চমক

image_pdfimage_print

স্পোর্টস ডেস্ক:
করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর কষ্ট লেগেছিল ক্রিস্টিয়ানো রোনালদোর, কারণ কয়েকদিন খেলতে পারবেন না প্রিয় ফুটবল। গুনে গুনে ১৮ দিন পর মাঠে নামলেন, পুঞ্জীভূত কষ্টের বহিঃপ্রকাশ করলেন জোড়া গোল করে। রোববার সিরি ‘আ’য় স্পেজিয়ার মাঠে রোনালদোয় অনুপ্রাণিত জুভেন্টাস জিতেছে ৪-১ গোলে।

৩৫ বছর বয়সী রোনালদো করোনা আক্রান্ত হওয়ায় ৪টি ম্যাচ মিস করেছেন। এর মধ্যে চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনার বিপক্ষে ম্যাচও রয়েছে। ম্যাচগুলো খেলতে না পারায় রোনালদোর মনে যে ঝড় বয়ে গেছে তা সহজেই অনুমান করা যায়! এদিন জোড়া গোল আদায় করে যেন সেই জ্বালা উপশম হলো তার।

ফ্রান্সের বিপক্ষে উয়েফা নেশনস লিগের ম্যাচ খেলার পর দিন ১৩ অক্টোবর করোনা পজিটিভ হয় পর্তুগাল অধিনায়ক রোনালদোর। ইচ্ছা ছিল বার্সেলোনার বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে ফেরার। কিন্তু ফের পজিটিভ হওয়ায় লিওনেল মেসির মুখোমুখি হতে পারেননি পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী।

ম্যাচের ১৪ মিনিটে মোরাতার গোলে এদিন এগিয়ে যায় জুভেন্তাস। তবে ৩২ মিনিটে তোমাসো পোবেগা গোল করে স্বাগতিক স্পেৎসিয়াকে সমতা এনে দেন। ১-১ সমতায় শেষ হয় প্রথমার্ধ।

৫৮ মিনিটে পাওলো দিবালার বদলি নেমে পরের মিনিটেই জুভেন্তাসকে এগিয়ে দেন রোনালদো। ৬৭ মিনিটে রবিও গোল করে ব্যবধান ৩-১ করেন। ৭৬ মিনিটে পেনাল্টি থেকে জুভেন্তাসের লিড আরো বাড়ান রোনালদো।

এই জয়ে টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে জুভেন্তাস। ৬ ম্যাচে ৩ জয় ও সমান ড্রয়ে ১২ পয়েন্ট তুরিনের ক্লাবটির। সমান ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে এসি মিলান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *