এবার ভিডিও গেমের নায়ক সালমান শাহ

image_pdfimage_print

বিশ্বের বিভিন্ন দেশের বড় বড় তারকাদের নিয়ে ভিডিও গেমস বানানোর প্রচলন বেশ আগে থেকেই ছিল। এবার সে তালিকায় ঢুকতে যাচ্ছে বাংলাদেশের নায়ক সালমান শাহের নাম। তাকে প্রধান চরিত্র করে এনাইহিলেশন সিরিজের ভিডিও গেম তৈরি করেছে বাংলাদেশের দুই তরুণ গেমার-প্রোগ্রামার শাদমান সিয়ান ও সিয়াম হাসান উদয়।
এবার হলিউড বলিউডের পর সেই তালিকায় যোগ হতে চলেছে ঢালিউডের নামও। আর এই ইন্ডাস্ট্রির পোস্টার বয় জনপ্রিয় তারকা সালমান শাহকেই বেছে নেওয়া হলো ভিডিও গেমের নায়ক হিসেবে। খুব শিগগিরই বিশ্ব-তারকাদের তালিকায় নাম লেখাতে যাচ্ছেন বাংলাদেশের অমর এ নায়ক।
জানা গেছে, সালমান শাহকে প্রধান চরিত্র করে এনাইহিলেশন সিরিজের ভিডিও গেম তৈরি করছে বাংলাদেশের দুই তরুণ গেমার-প্রোগ্রামার শাদমান সিয়ান ও সিয়াম হাসান উদয়।
ক্রাইসিস এন্টারটেইনমেন্ট এই গেমটি শিগগিরই প্রকাশের ঘোষণা দিয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ৫ জানুয়ারি গেমটির একটি টিজার প্রকাশ করার পর দারুণ আলোচনা শুরু হয় সোশাল মিডিয়ায়।
ভিডিও গেমটির টিজার দেখে ধারনা করা হচ্ছে, এখানে সালমান শাহ একজন ফাইটারের ভূমিকায় হাজির হবেন। যেখানে তার একটি হাত আসল এবং অন্যটি যান্ত্রিক! তার চুলের স্টাইল, গলার লকেট, পরনের পোশাক, চোখের গ্লাস, হাঁটার ধরন-সবকিছুই সালমান প্রেমিদের নস্টালিজিয়ায় ভোগাবে কিংবা মুগ্ধ করবে। কারণ এসব বেছে নেওয়া হয়েছে সালমানের জনপ্রিয় বেশ কিছু সিনেমার দৃশ্য থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *