উত্তরার সেই ব্যাম্বু স্যুট রেস্টুরেন্টসহ বার, ক্লাব, হোটেলে পুলিশের তল্লাশি অভিযানে গ্রেপ্তার ৮

image_pdfimage_print

উত্তরা জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার কামরুজ্জামান সরদার বলেন, মঙ্গলবার তিন নম্বর সেক্টরের প্যারাডাইস টাওয়ারে অবস্থিত ব্যাম্বু শ্যুট চাইনিজ রেস্টুরেন্ট থেকে বিয়ারের আটটি খালি বোতল, বিভিন্ন ব্র্যান্ডের মদের ৪ টি খালি বোতল উদ্ধারসহ উইলিয়াম রোজারিও, শাওন, ইমরান ও শমির উদ্দিনকে গ্রেপ্তার করা হয়।
গত শুক্রবার রাতে সেই ব্যাম্বু স্যুট রেস্টুরেন্টে মাদপান করতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের এক নারী শিক্ষার্থীসহ দুইজনের মৃত্যু হয়েছে। এরপর নড়েচড়ে বসে আইনশৃঙ্খরা বাহিনীর সদস্যরা।
কামরুজ্জামান আরো বলেন, উত্তরার এছাড়া ৫ নম্বর সেক্টর ০২ নম্বর রোডের লিজেন্ড ক্লাব লিমিটেড বারে অভিযান চালিয়ে বিভিন্ন ব্রান্ডের ৪৪ বোতল বিদেশী মদসহ সাহিদুর রহমান মিজানকে গ্রেফতার করা হয়।
এছাড়া তিন নম্বর সেক্টরের রবীন্দ্র সরণি রোডের এয়ারোলিং আবাসিক হোটেল থেকে ৬০ টি হান্টার বিয়ারের খালি বোতল এবং একটি খালি বিদেশি মদের বোতলসহ কাওছার কিবরিয়া, মোঃ রিপন ও রাজনকে গ্রেপ্তার করা হয়।
তিনি আরো বলেন, উত্তরা ৯ নম্বর সেক্টরে হোটেল গ্র্যান্ড প্যালেস ও হানসা হোটেল, ১১ নম্বর সেক্টরের হোটেল প্লাটিনাম, ১৪ নম্বর সেক্টরে হবনব চাইনিজ রেস্টুরেন্ট, ১২ নম্বর সেক্টর শাহ মখ্দুম এভিনিউ রোডের লাভলীন রেস্টুরেন্ট এর পঞ্চম তলায় একটি সিসা বারে অভিযান পরিচালনা করে সরঞ্জামাদি জব্দ হয়। এছাড়াও একই ভবনে একটি স্পা হাউস ও সিগনেচার ক্লাবেও অভিযান পরিচালনা করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় তিনটি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *